A-A+

ধারণা-ভিত্তিক ট্রেডিং

ফেব্রুয়ারি 29, 2017 ফরেক্স শিক্ষা লেখক 66313 দর্শকরা

দিগন্ত বলেছেন: ফারহান দাউদকে ধারণা-ভিত্তিক ট্রেডিং ধন্যবাদ আলোচনায় অংশ নেবার জন্য। পরে আরো আলোচনা করতে পারি . রেজওয়ান তানিম বলেছেন: পোস্ট যে সবার উপকারে লেগেছে বোঝাই যাচ্ছে কমেন্ট দেখে

বাইনারি অপশন

“ পাগল না, লোকটাকে বাঁচানো দরকার,” বলতে বলতে এগিয়ে যাই আমি।

ধারণা-ভিত্তিক ট্রেডিং - ফিবোনাচ্চি এক্সটেনশন (Fibonacci Extension) সম্পর্কে কিছু আলোচনা

আমরা উপরের Chart এ দেখতে পাচ্ছি যে, D পয়েন্টটি C বিন্দু থেকে AB এর 150.0% Projection লেভেলের নিকটেই অবস্থান করছে । আমরা 150.0% Projection লেভেল বরাবর একটা লাল আনুভূমিক লাইন অংকন করি এবং লক্ষ্য করি এই লাল আনুভূমিক লাইনটির মান হচ্ছে1.04501 ফলাফল: ধারণা-ভিত্তিক ট্রেডিং একেবারে সবার জন্য অর্থ উপার্জন করতে একটি আকর্ষণীয় উপায় - ছাত্র, স্কুলের, পেনশনভোগীরা এবং যারা আছে ঘটনাক্রমে হাতে সঠিক সময়ে সঠিক জায়গায় ভিডিও ক্যামেরা ছিল।

ধারণা-ভিত্তিক ট্রেডিং

ব্যবস্থাপনা কর্তৃপক্ষও জনশক্তির এ ত্র“টির দিকে বেশী গুরুত্ব না দিয়ে দেখেন কাদের দ্বারা দক্ষতা বেশী প্রদর্শন করে পরিচালনা পর্ষদের কাছে নিজের অবস্থান সুদৃঢ় করতে পারবেন। কোন কোন ইসলামী ব্যাংক জনবল নিয়োগের ক্ষেত্রে ইসলামী শরীয়া জ্ঞান সমৃদ্ধ ব্যক্তি বাছাইয়ের পরিবর্তে দেখেন কার দ্বারা কিছু বেশী মুনাফা করা যাবে এবং ব্যবসা প্রসারিত করা যাবে। যদিও প্রকৃতপক্ষে এর দ্বারা ভাল জনশক্তি নিয়োগ করা যায় না। কেননা জনশক্তি যদি শরীয়াপন্থী এবং আমানতদার না হয় তার দক্ষতা দ্বারা ব্যাংক কিছুটা উপকারিতা পেলেও তার দ্বারা ক্ষতির সম্ভাবনাও থেকে যায়। আর শরীয়া পরিপালনের তো কোন নিশ্চয়তাই থাকে না।

Pl নগরী। নোট - যে সমস্ত ধারণা-ভিত্তিক ট্রেডিং বিল্ড সরানো হয়েছে, তার ফলে অ্যাপ্লিকেশন-অনুমোদনের সময় আরও বিলম্ব হতে পারে, আপনার সারির অবস্থান হারিয়ে গেছে !! আপনি যদি নতুন ট্রেডার হন, তাহলে ট্রেড ওপেন করার জন্য নিচের ইন্ডিকেটর গুলো ব্যবহার করলে ভাল করবেনঃ

মাঝারি আকারের ফল (ওজন 140-150 গ্রাম)। ভোক্তা পরিপক্বতার সময়কালে, একটি উজ্জ্বল লাল ধোঁয়াটে ফল আসে যা ফলটির সমগ্র পৃষ্ঠকে জুড়ে দেয়। মাংস দৃঢ়, নমনীয়, বিভক্ত, সরস। চামড়া পাতলা, মসৃণ। সুবাস সঙ্গে মিষ্টি-খাম চর্বি। অপসারণযোগ্য পরিপক্বতা অগাস্টের প্রথম দশকে ঘটে। উত্পাদনশীলতা উচ্চ।

Indicator কি, ট্রেডিং পদ্ধতি

প্রতিটি ভাল বাণিজ্য শো শিল্পের বৃহত্তম খেলোয়াড় আকর্ষণ। কখনও কখনও, একটি ব্যবসা স্কেল করার জন্য, এটি অধিকার অংশীদার এবং কাজ সম্পর্ক থাকতে হবে। নাজিয়া কানিজ – স্কীনশট ১৮

সুদের হার: ধারণা-ভিত্তিক ট্রেডিং

আমাদের ফেসবুক পেজ E Tips BD লাইক দিয়ে একটিভ থাকুন।

আলতামাশ নরুণিয়া মন দিয়ে ঘাড়বাঁকা খদ্দেরের ঘাড় কামাচ্ছিলেন, তিনি নাখোশ সুরে বললেন, "আহ, গোল করবেন না! . এভাবেই সবকিছু মৃগেল হয়, বুঝলেন স্যার? আপনার পাকা মতলব আরেকজনের কাঁচা হাতে পড়লে এমনটাই হয়। তা আপনি এখন কী করবেন? সাত টাকায় খোলনলচে পাল্টানো যাবে ধারণা-ভিত্তিক ট্রেডিং না?" রাহুলের মনে হল, প্রেমিকও হতে হবে, অপ্রেমিকও হতে হবে, নয়তো নিজের মধ্যে ঝড়ের হ্যাঙ্গামের মজা কোনো দিনই টের পাবে না । দুটোর একটা অধরা থেকে যাবে ; ঝড় চলে যাবে পাশ কাটিয়ে।

সুতরাং ধারণা-ভিত্তিক ট্রেডিং বর্তমান পরিস্থিতিতে মে দিবস সম্পূর্ন তাৎপর্যহীন। রোবটদের বিশ্রামের দরকার নেই! ওরাই এখন শ্রমিক! মাধ্যমে ভঙ্গ পরে সমর্থন স্তরের ছিল। এই স্তরটির অতিরিক্ত শক্তিটি আসলে এটি 101.5 এর রাউন্ড নম্বরের থেকে আসে। ট্রেডিং ধারণাটি হল যে যখন এই স্তরের সমর্থন পৌঁছানো হয়, তখন দামটি পুনর্বিবেচনা করবে।

Photostocks ধীরে ধীরে তার অবস্থান এবং প্রাসঙ্গিকতা হারান। আর এই সব সরাসরি উড্ডয়ন রেটিং Instagrama সঙ্গে সম্পর্কযুক্ত। এখন মেধাবী আলোকচিত্রী সোজা সামাজিক নেটওয়ার্কের মাধ্যমে তাদের নিজেদের কাজ বিক্রি করতে পারেন। এটা বড়, তাই না হয়? রিসেলার এই মুহূর্তে আপনার ছেঁড়াখোঁড়া দান্ত দিয়া ফুটা করা, কারণ তারা লাভের আর কিছু নাই শুরু করতে পারেন।

আমার কথা বিশ্বাস করুন, একটি সামান্য প্রচেষ্টার সঙ্গে, আপনি যা করতে পারেন, অকপটতা এবং অর্থ উপার্জন করার ক্ষমতা দেখাচ্ছে। ২০১৪ ধারণা-ভিত্তিক ট্রেডিং সালে এ দফায় অধিনায়কত্ব নেবার পর ওয়ানডেতে বাংলাদেশের সর্বোচ্চ উইকেটশিকারী হলেই-বা কী! এ সময়ে মাশরাফির ৯২, মুস্তাফিজের ৮৬, সাকিবের ৮১ শিকার।